সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় তাদের শূন্যপদে কর্মচারী নিয়োগের জন্য সময়ে সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করে। বাংলাদেশের সকল যোগ্য নাগরিককে এই বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য জানানো হচ্ছে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে ০২+০৪ টি পদে মোট ০৫+১৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১২ এবং ২১ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ৯.০০ টা হতে ০৪ এবং ১৪ মার্চ ২০২৩ ইং তারিখ বিকাল ৪.০০ টা পর্যন্ত। আবেদন করার লিংক সহ আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনি যদি চান, আপনি এই বিজ্ঞপ্তি থেকে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন, আবেদনপত্র ডাউনলোড করতে পারেন, আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পর্কে জানতে পারেন, পদের সংখ্যা জানতে পারেন, পদের নাম জানতে পারেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পূর্ণ করুন। বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই চাকরি করে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ তৈরি করতে পারবেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করি। আমরা এই বিজ্ঞপ্তিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে শেষ পর্যন্ত পড়ুন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ০৮ এবং ২১ ফেব্রুয়ারি ২০২৩
পদ সংখ্যা ০২+০৪ টি
লোক সংখ্যা ০৫+১৮ জন
প্রকাশিত অনলাইন
আবেদনের বয়স ১৮ – ৩০ বছর (মুক্তিযোদ্ধা/শহীদ কোটায় সর্বোচ্চ ৩২ বছর)
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদনের মাধ্যম অনলাইনে/ডাকযোগ/সরাসরি
আবেদনের শুরুর তারিখ ১২ এবং ২১ ফেব্রুয়ারি ২০২৩
আবেদনের শেষ তারিখ ০৪ এবং ১৪ মার্চ ২০২৩
আমাদের ওয়েবসাইট deshtribune.com
আবেদনের লিংক নিচে দেখুন
অফিসিয়াল ওয়েবসাইট https://bridgesdivision.gov.bd

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশিত : বাংলাদেশ প্রতিদিন

২১ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৪ মার্চ ২০২৩

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশিত : আমাদের সময় : ০৮ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১২ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৪ মার্চ ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

সমস্ত সরকারি বা বেসরকারি চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হল চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই আবেদনপত্রটি গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোনো ভুল না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। আপনি যদি সর্বদা বাংলাদেশে সরকারী এবং বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনারা যারা প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী তারা ভিজিট করে দেখতে পারেন deshtribune.com আমাদের ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মাত্র আমরা আমাদের ওয়েবসাইটে সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করি। নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.