যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : যমুনা গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ২৩ জানুয়ারী ২০২৩ তারিখে কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি যমুনা গ্রুপে চাকরি করতে আগ্রহী হন তবে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। যমুনা গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান।

এই গ্রুপটি ১৯৭০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। কোম্পানিটি অনেক শিল্পে বিভক্ত যেমন রাসায়নিক, চামড়া, টেক্সটাইল, মিডিয়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, পানীয়, প্রিন্ট, বিজ্ঞাপন, প্রসাধন ইত্যাদি।আপনি যদি এই কোম্পানিতে যোগদান করতে চান তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে যোগদান করতে পারেন।  আপনি যদি যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তবে বিজ্ঞপ্তিটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুঁজছেন? তাহলে  এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি । আপনি যদি যমুনা গ্রুপে চাকরি করতে আগ্রহী হন তবে দেরি না করে শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আবেদন করুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল নোটিশে উল্লেখ করেছে। আপনার যদি কর্তৃপক্ষের প্রয়োজনীয় যোগ্যতা থাকে তবে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। আমরা জামুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। উদাহরণস্বরূপ  আবেদন করতে কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেখুন।

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম যমুনা গ্রুপ
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ০২ এপ্রিল ২০২৩
পদ সংখ্যা নিচে দেখুন
লোক সংখ্যা —-জন
প্রকাশিত অনলাইন
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদনের মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ =——————=
আবেদনের শেষ তারিখ ১৩ এবং ২০ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট jamunagroup.com.bd

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

প্রকাশের তারিখ : ০২ এপ্রিল ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২০ এপ্রিল ২০২৩

আবেদন করুন

গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 scaled

প্রকাশের তারিখ : ২৬ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৩ এপ্রিল ২০২৩

আবেদন করুন

আবেদন করার প্রক্রিয়া

আপনারা যারা যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান তারা উপরের লিঙ্কের মাধ্যমে আবেদন করতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। সমস্ত সরকারি বা বেসরকারি চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হল চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করতে হবে যাতে কোনো ভুল না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে।

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি সর্বদা বাংলাদেশ সরকারী এবং বেসরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন, আপনি deshtribune.com এই ওয়েবসাইটটিতে যেতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি।

শেষ পর্যন্ত এই বিজ্ঞপ্তিটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ.  সর্বশেষ চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট দেখতে ভুলবেন না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.