প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : প্রাইমারি শিক্ষক কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ২৩ মার্চ ২০২৩ ইং তারিখে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত হয়েছিল। আপনি কি প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন?  তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই বিজ্ঞপ্তিতে প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আপনি প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন অনলাইনে করতে পারবেন। অনলাইনে আবেদন করা যাবে ৩০ মার্চ ২০২৩ ইং তারিখ সকাল ১০.৩০ মিনিট হতে ১৪ এপ্রিল ২০২৩ ইং তারিখ ১১.৫৯ মিনিট পর্যন্ত। তাই আপনি যদি এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে আগ্রহী হন দেরি না করে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন।

যেকোনো সরকারি বা বেসরকারি চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হল চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় খুব সাবধানে আবেদনপত্র পূরণ করতে হবে। যাতে ভুলগুলো এড়ানো যায়। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত জানার জন্য নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করুন। বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে চাকরিটি অন্যতম। এই চাকরিটি করে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ তৈরি করতে পারবেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করি। আপনি চাইলে এই বিজ্ঞপ্তিটি থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার লিংক পাবেন, আবেদন করার বয়স সম্পর্কে জানতে পারবেন, শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার সময়সীমা ইত্যাদি সকল বিষয় সম্পর্কে জানতে পারবেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২৩ মার্চ ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
আমাদের ওয়েবসাইট deshtribune.com
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
প্রকাশিত বাংলাদেশ প্রতিদিন
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদনের শুরুর তারিখ ৩০ মার্চ ২০২৩ ইং তারিখ সকাল ১০.৩০ মিনিট হতে
আবেদনের শেষ তারিখ ১৪ এপ্রিল ২০২৩ ইং তারিখ ১১.৫৯ মিনিট পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইট http://dpe.gov.bd/
আবেদনের লিংক নিচে দেখুন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

রাজশাহী খুলনা ও ময়মনসিংহ বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২৩

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৩ সার্কুলার

প্রকাশিত : বাংলাদেশ প্রতিদিনঃ ২৩ মার্চ ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ৩০ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৪ এপ্রিল ২০২৩

আবেদন করুন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশিত : বাংলাদেশ প্রতিদিনঃ ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১০ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২৪ মার্চ ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন আগ্রহী ও যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সতর্কতার সহিত আবেদনপত্র পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আপনাকে আবেদন করার সময় সঠিক তথ্য দিতে হবে।

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন deshtribune.com ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি। নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আপনি চাইলে এই বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.