বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি ২০২২

0

বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ চাকরিতে আপনার আগ্রহের জন্য আপনাকে ধন্যবাদ। আমরা নিশ্চিত যে আপনি নীচে দেওয়া আরও ভাল তথ্য পাবেন। বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ সাম্প্রতিক সময়ে বিভিন্ন স্থানে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমাদের দেশে সরকারি চাকরি ক্ষেত্রের সাথে সংযোগ করার সুযোগ , আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন। অনুগ্রহ করে মনে রাখবেন যে জীবনবৃত্তান্ত/সিভি শুধুমাত্র সরাসরি সাক্ষাৎকার বা অন্যান্য যোগাযোগ নয়।

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের চাকরির সার্কুলার ২০২২ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন যা হল deshtribune.com। যাইহোক, আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে ০৭ এপ্রিল ২০২২ এর মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছে যাতে সবাই সহজেই পড়তে বা এই চাকরির বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারে। বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ নীচে দেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানের নাম: বর্ডার গার্ড পাবলিক স্কুল
পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী
বেতনঃ আলোচনাসাপেক্ষে
শূন্যপদ সংখ্যা: বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি অনুযায়ী
ওয়েব: www.bgpscsylhet.edu.bd
অভিজ্ঞতা: সার্কুলার অনুযায়ী
চাকরির ধরন: সার্কুলার অনুযায়ী
লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)
চাকরির অবস্থান: ঢাকা
কাজের সূত্র: অনলাইন জব পোর্টাল

অবস্থান: বিভিন্ন অবস্থান

শূন্যপদের সংখ্যা: ০৭টি

গ্রেডঃ নবম ও দশম

শেষ তারিখ: ০৭ এপ্রিল ২০২২

নিয়মিত পোস্ট অফিসে আবেদন জমা দিতে হবে।
অনুগ্রহ করে ইমেইলে সিভি পাঠাবেন না।
আপনি বিস্তারিত জানতে চাকরীর সার্কুলার দেখতে পারেন

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ অ্যান্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজ

Source: Prothom Alo, 26 March 2022

Application Deadline: 07 April 2022

এখানে আমরা একটি ইমেজ ফাইলে বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সংযুক্ত করেছি। অনুগ্রহ করে দেখুন যে তারা চাকরির পদের জন্য কিছু অভিজ্ঞতা চাইছে। তাই আপনি যোগ্য কিনা সাবধানে পরীক্ষা করা উচিত। আপনি যদি কোনও চাকরির পদের জন্য যোগ্য হন তবে আপনার আবেদন করতে দেরি করা উচিত নয় কারণ আজকাল কিছু সংস্থা প্রয়োজনীয় প্রার্থী পেলে আবেদন গ্রহণ করে। এছাড়াও বর্ডার গার্ড পাবলিক স্কুল প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকা করতে পারে যদি বিপুল প্রার্থী থাকে। আপনি আপনার বন্ধুদের চাকরির পোস্ট সম্পর্কে বলতে পারেন যদি তারা যোগ্য হন এবং তারা যেকোনো চাকরির পদের জন্য আবেদন করতে পারেন। এখন ইমেজ ফাইলটি সাবধানে চেক করুন। বিজিবি পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি .২০২২ দেখুন।

তাই এখন সাবধানে বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি এর অনলাইন আবেদন ফর্মটি পূরণ করুন তারপর অবশেষে আপনার আবেদন জমা দিন। কিন্তু নিজের নামের বানান, অন্যদের তথ্য বানান এবং জন্মতারিখ লিখতে ভুল করবেন না। আপনার সমস্ত তথ্য আপনার একাডেমিক কাগজপত্রের মতই হওয়া উচিত। এছাড়াও চাকরির সার্কুলার সম্পর্কে আপনার বন্ধু এবং পরিবারকে জানান। এটা অন্যদের সাহায্য করবে. তারা আবেদন করতে পারে যদি তাদের শিক্ষাগত যোগ্যতা এবং অন্যদের প্রয়োজনীয় অভিজ্ঞতা থাকে। অনুগ্রহ করে আমাদের সাথে থাকুন যাতে আমরা নিয়মিত আপনার জন্য আকর্ষণীয় চাকরির সার্কুলার সংগ্রহ করতে পারি। আমাদের সাথে থাকার জন্য অগ্রিম ধন্যবাদ । বর্ডার গার্ড পাবলিক স্কুলের চাকরির বিজ্ঞপ্তি ।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.