প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

0

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি বাংলাদেশি গ্র্যাজুয়েট বা মানুষের জন্য শূন্যপদ ঘোষণা করেছে। প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির সার্কুলার আপডেটে স্বাগতম। আপনি জানেন, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ বরিশাল বিভাগের একটি জেলায় (বরগুনা) “গার্লস গেটস ইক্যুয়াল: (শিশু বাল্য ও জোরপূর্বক বিবাহ বন্ধ করার জন্য সমন্বিত পদ্ধতি)” শীর্ষক একটি বহু-বছরের প্রকল্প বাস্তবায়ন করতে যাচ্ছে। এটি একটি এনজিও চাকরির বিজ্ঞপ্তি। অতএব, এই কোম্পানিতে একটি অবস্থান আপনার জন্য একটি চমৎকার সুযোগ. এখানে আপনি বেতন এবং অন্যান্য প্রয়োজনীয়তা সহ সর্বশেষ প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির সার্কুলার ২০২২ এ পাবেন।

Plan International Bangladesh”- দেশের নামকরা প্রতিষ্ঠানগুলির মধ্যে একটি, যোগ্য, গতিশীল, নিবেদিতপ্রাণ এবং স্ব-প্রণোদিত ব্যক্তিদের কাছ থেকে আবেদন চাচ্ছে যারা নিম্নোক্ত পদ পূরণের জন্য কর্পোরেট পেশায় থাকতে চান।

Plan International Bangladesh Job Circular 2022 Details:

আপনি যদি সর্বশেষ প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ খুঁজছেন, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। এখানে আমরা বেতন এবং অবস্থান সহ কাজের বিবরণ শিয়ার করেছি। এছাড়াও, আমরা অফিসিয়াল প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ শূন্যপদ ঘোষণা অন্তর্ভুক্ত করেছি। বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন এবং যত তাড়াতাড়ি সম্ভব প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ আবেদন করুন যদি আপনি চাকরির শর্ত পূরণ করুন।

সংস্থা: প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ
কাজের ভূমিকা: সার্কুলার ছবি দেখুন
বেতন: সার্কুলার ছবি দেখুন
কর্মসংস্থানের অবস্থা: ফুল-টাইম
চাকরির ধরন: এনজিও চাকরি
শিক্ষার প্রয়োজনীয়তা: সার্কুলার ছবি দেখুন
অভিজ্ঞতা: সার্কুলার ইমেজ দেখুন
বয়স সীমা: সার্কুলার ছবি দেখুন
কাজের অবস্থান: সার্কুলার ছবি দেখুন
শূন্যপদের সংখ্যা: সার্কুলার ছবি দেখুন
অতিরিক্ত প্রয়োজনীয়তা: ভাল কম্পিউটার অভিজ্ঞতা। চমৎকার যোগাযোগ দক্ষতা. হতে হবে আন্তরিক, নিবেদিতপ্রাণ। সাংগঠনিক এবং সময় ব্যবস্থাপনা দক্ষতা থাকতে হবে। চাপের মধ্যে কাজ করতে সক্ষম হতে হবে।
নির্বাচন পদ্ধতি: শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে।
প্রকাশিত: ২৪ মার্চ ২০২২
শেষ তারিখ: ০২, ০৩ এপ্রিল ২০২২
অফিসিয়াল ওয়েবসাইট: plan-international.org

Plan International Bangladesh Job Circular 2022 Official Image:

Plan International Bangladesh Job Circular

Application Last Date: 02 April 2022

Plan International Bangladesh Job Circular

Application Last Date: 03 April 2022

How to Apply for Plan International Bangladesh Job Circular?

The candidates, fulfilling the above requirements, are requested to apply to:

Online Application Link:  APPLY NOW

Contact Address of Plan International Bangladesh:

Head Office:

  •         Address: Country Office, 14 Rd 35, Dhaka 1212
Plan International Bangladesh Customer Care Center:
  • Mobile number: 01955-328926

উপসংহার: প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ দেশের একটি বিশিষ্ট প্রতিষ্ঠান যা শত শত বাংলাদেশীকে নিয়োগ করে। এছাড়াও, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ দেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে। এই পোস্টে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির সার্কুলার সম্পূর্ণ তথ্য সম্পর্কে আরও শব্দের প্রয়োজন নেই। আপনি যদি প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর আপডেট সার্কুলার চান, তাহলে deshtribune.com বুকমার্ক করুন এবং অন্যান্য বিভিন্ন কর্মজীবনের সুযোগের সাথে একই ধরনের চাকরি খুঁজতে পারেন। তাছাড়া, আপনি যদি সম্প্রতি স্নাতক হয়ে থাকেন এবং কোনো অভিজ্ঞতা না থাকে, তাহলে আমাদের আপডেট করা চাকরির সার্কুলার আপনাকে আপনার প্রথম ক্যারিয়ার খুঁজে পেতে সাহায্য করবে। আপনার যদি কোন প্রশ্ন বা অভিযোগ থাকে, শুধু নীচে একটি মন্তব্য রাখুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.