সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : সোশ্যাল মার্কেটিং কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারাসোশ্যাল মার্কেটিং নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য অপেক্ষা করছেন তাদের জন্য এটি সুসংবাদ। এই নিয়োগ বিজ্ঞপ্তি ০৯ মার্চ ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশ করেছে। বাংলাদেশের সকল যোগ্য নাগরিক এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারবেন। আপনি চাইলে আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী আপনার পছন্দের পদে আবেদন করতে পারেন।।

সোশ্যাল মার্কেটিং কোম্পানি তাদের শূন্যপদে কর্মচারী নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। এছাড়াও কর্তৃপক্ষের দ্বারা একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তবে দেরি না করে শীঘ্রই আবেদন করুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ুন .

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সোশ্যাল মার্কেটিং কোম্পানি এর সংক্ষিপ্ত নাম হচ্ছে (এসএমসি)। এ কোম্পানিটি ১৯৭৮ সালে প্রতিষ্ঠা করা হয়। এই কোম্পানিটি পরিবার পরিকল্পনা , মাতৃ ও শিশুদের স্বাস্থ্য, এবং যৌন রোগের সংক্রমণ এবং এইডস প্রতিরোধের শিক্ষা এবং পণ্য সরবরাহ করে থাকে। বাংলাদেশের অন্যান্য কোম্পানির মধ্যে এসএমসি কোম্পানি অন্যতম।

এই কোম্পানিটিতে চাকরি করতে অনেকের আগ্রহ থাকে কারণ এটি একটি বিশ্বস্ত কোম্পানি । কোম্পানিটি যুগ যুগ ধরে সফলতার সাথে কাজ করে যাচ্ছে। আপনারা যারা এই কোম্পানিতে যোগ দিতে চান তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করে কোম্পানিটিতে যোগ দিতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি দেখুন

সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি)
চাকরির ধরন বেসরকারি চাকরি
প্রকাশের তারিখ ০৯ মার্চ ২০২৩
পদসংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
আমাদের ওয়েবসাইট deshtribune.com
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ২১ মার্চ ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.smc.bd.org
আবেদন করার লিংক নিচে দেখুন

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 1

সূত্র, বিডি জবস : ০৯ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২১ মার্চ ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

আপনি যদি সোশ্যাল মার্কেটিং নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করুন। সরকারি অথবা বেসরকারী সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় আপনাকে আবেদন ফরম টি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয় এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করতে হবে।

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন deshtribune.com এই ওয়েবসাইটটি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি।নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.