আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারা বেসরকারি চাকরি করতে আগ্রহী তারা আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে।কর্তৃপক্ষের প্রয়োজনীয় যোগ্যতা থাকলে আপনি আবেদন করতে পারবেন।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট তাদের শূন্যপদে কর্মচারী নিয়োগের জন্য সময়ে সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করে। কর্তৃপক্ষ আজ একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। বাংলাদেশের সকল যোগ্য নাগরিকদের এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য জানানো হচ্ছে। তাই নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই বিজ্ঞপ্তিতে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে চাকরিটি অন্যতম। তাই আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট
প্রকাশের তারিখ ২৭ ফেব্রুয়ারি ২০২৩
চাকরির ধরন প্রাইভেট চাকরি
পদ সংখ্যা টি
লোক সংখ্যা নিচে দেখুন
প্রকাশিত বিডি জবস
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম নিচে দেখুন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ১২ মার্চ ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://www.irri.org/

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ২৭ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১২ মার্চ ২০২৩

আবেদন করার পদ্ধতি

আপনি যদি আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করুন। সরকারি অথবা বেসরকারী সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় আপনাকে আবেদন ফরম টি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয় এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করতে হবে।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন deshtribune.com এই ওয়েবসাইটটি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি।নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.