রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : রেলপথ মন্ত্রণালয় কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারা রেলপথ মন্ত্রণালয় চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করুন। রেলপথ মন্ত্রণালয় বিভিন্ন সময় বিভিন্ন পদে কর্মচারী নিয়োগ এর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য জানানো হচ্ছে।

রেলপথ মন্ত্রণালয়ে অনলাইনে আবেদন করা যাবে ২০ মার্চ ২০২৩ সকাল ১০.০০ টা হতে ১৮ এপ্রিল ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত। রেলপথ মন্ত্রণালয় ০৫ টি পদে মোট ১৭ জনকে নিয়োগ দেবে। রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

আপনি কি রেলপথ মন্ত্রণালয় চাকরি করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন, দেরি না করে নির্ধারিত সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুসরণ করে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতার প্রয়োজন রয়েছে যা কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কর্তৃপক্ষের প্রয়োজনীয় যোগ্যতা থাকলে শীঘ্রই আবেদন করুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। উদাহরণস্বরূপ, আবেদন করার জন্য আপনার কী অভিজ্ঞতা প্রয়োজন এবং আবেদনের শুরুর তারিখ আবেদনের শেষ তারিখ সহ সমস্ত বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করেছি। রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নীচে দেওয়া হল।

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

প্রতিষ্ঠানের নাম রেলপথ মন্ত্রণালয়
চাকরির ধরণ সরকারি চাকরি
পদ সংখ্যা ০৫ টি
লোক সংখ্যা ১৭ জন
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা বিস্তারিত অফিশিয়াল নোটিশ দেখুন।
প্রকাশের তারিখ ১৩ মার্চ ২০২৩
প্রকাশিত একাধিক মাধ্যম
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন শুরুর তারিখ ২০ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখ ১৮ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://mor.gov.bd/
আবেদন করার লিংক অফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইট deshtribune.com

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ১ 1

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ৩ 1

প্রকাশিত : অফিসিয়াল ওয়েবসাইট

১৩ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ: ১৮ এপ্রিল ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.