ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ :ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কর্তৃপক্ষ আজ দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা অফিসে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় বিভিন্ন পদে কর্মচারী নিয়োগের জন্য সময়ে সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। কর্তৃপক্ষ আজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে ০২টি পদে মোট ৩২ জন প্রার্থীকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করা যাবে ১৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত।তাই আপনি যদি আগ্রহী হন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের ঠিকানায় আবেদন করুন .

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন, অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন। ময়মনসিংহ বন কর্মকর্তার কার্যালয় বর্তমানে বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির একটি।
আর আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিসিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনেই আবেদনটি সম্পন্ন করতে হবে। আপনি চাইলে এই বিজ্ঞপ্তিটি থেকে ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন আবেদন করার শুরুর তারিখ আবেদন করার শেষ তারিখ আবেদন করার পদ্ধতি সহ সমস্ত বিস্তারিত তথ্য জানতে পারবেন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৫ জানুয়ারি ২০২৩
পদ সংখ্যা ০২ টি
লোক সংখ্যা ৩২ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশিত দৈনিক কালের কন্ঠ
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদনের বয়স ১৮-৩০ বছর
আবেদনের শুরু তারিখ ১৮ জানুয়ারি ২০২৩ সকাল ১০.০০ টা থেকে
আবেদনের শেষ তারিখ ১৬ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইট http://forest.mymensingh.gov.bd/
আবেদন করার লিংক নিচে দেখুন

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশিত : দৈনিক কালের কন্ঠঃ ১৫ জানুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৮ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৬ ফেব্রুয়ারি ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

আপনি কি ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন তবে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্রটি পূরণ করুন এবং কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠান আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। আর আবেদন করার সময় আবেদনপত্র সঠিকভাবে পূরণ করতে হবে যাতে কোনো ভুল না হয়। ভুল ত্রুটিযুক্ত আবেদন গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না। তাই আবেদন করার সময় খুব সাবধানে আবেদনপত্র পূরণ করুন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে প্রতিনিয়ত ভিজিট করুন আমাদের ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।  বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.