বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এ আবেদন করুন

0

বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২ঃ বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি ২০২২অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে এবং আমরা আমাদের ওয়েবসাইটেও প্রকাশ করেছি। প্রথমত, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের ওয়েবে Bangladesh Sthol Bondor Kortripokkho চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।

আমরা বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চাকরির বয়সসীমা, চাকরির পরীক্ষার তারিখ, BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের লিঙ্ক, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ এবং আরও অনেক কিছু শেয়ার করেছি। বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি পড়তে থাকুন এবং চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির অবস্থান বেছে নিন।

বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আপনি কি বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK ওয়েবসাইটে প্রকাশিত সরকারি চাকরি খুঁজছেন? যারা জুলাই ২০২২-এ বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরিতে আবেদন করতে ইচ্ছুক তাদের জন্য প্রকাশিত বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২। আপনি সঠিক চাকরির পদে আবেদন করে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK সরকারি চাকরি পেতে পারেন।

বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK ০৩টি চাকরির পোস্ট বিভাগে ৩৮- জনকে যুক্ত করবে। শিক্ষাগতভাবে যোগ্য ব্যক্তিদের জন্য বাংলাদেশে এই মন্ত্রণালয়ের চাকরি পাওয়ার একটি বড় সুযোগ রয়েছে। অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবি অনুসারে, যোগ্য হলে NAME চাকরির বিজ্ঞপ্তি ২০২২পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত।

নীচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবি অনুসারে সমস্ত চাকরি প্রার্থীদের অবশ্যই NAME-এ তাদের আবেদন জমা দিতে হবে। চাকরির জন্য আবেদন করার জন্য বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির বিজ্ঞপ্তি থেকে সঠিক চাকরির পোস্ট বেছে নিন। আপনার চাকরির আবেদন জমা দেওয়ার আগে বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২ নীচে দেখুন।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগকর্তা বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ
চাকরির ধরন ফুলটাইম
সূত্র অনলাইন
প্রকাশের তারিখ ০৪ জুলাই ২০২২
চাকরির বিভাগ সরকারি চাকরি
মোট পদ ০৩ টি
মোট জনবল ৩৮
শিক্ষাগত যোগ্যতা বিএসবিকে চাকরির ছবিতে দেখুন
অন্যান্য অভিজ্ঞতা বিএসবিকে চাকরির ছবিতে দেখুন
আবেদন প্রক্রিয়া অনলাইন
আবেদন শুরুর তারিখ ০৭ জুলাই ২০২২সকাল ১০:০০-এ
শেষ তারিখ ০৬ আগস্ট ২০২২ বিকাল ৫:০০মিনিটে
Employer Information
নিয়োগকর্তার তথ্য নাম বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK
নিয়োগকর্তার ধরণ সরকার
ঠিকানা ঢাকা ১২১৫
ওয়েবসাইট http://bsbk.gov.bd

 

BSBK চাকরির পোস্ট এবং শূন্যপদ

বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ BSBK ১৩ টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 38 জনকে যুক্ত করবে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২ ছবিতে সমস্ত একক চাকরির পোস্ট দেখুন।

বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর ছবি

অধিকন্তু, এই পৃষ্ঠায়, আপনি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২, অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে সমস্ত তথ্য দেখতে পাবেন। নিচে বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরি-সম্পর্কিত ডেটা চেক করুন এবং চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিন বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK।

বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সূত্র: অনলাইন, ০৪ জুলাই ২০২২

অনলাইনে আবেদন শুরুর তারিখ: ০৭ জুলাই ২০২২ সকাল ১০:০০-এ।

অনলাইনে আবেদন করার শেষ তারিখ: ০৬ আগস্ট ২০২২ বিকাল ৫:০০-মিনিটে।

BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ফাইল ডাউনলোড করুন

এছাড়াও, আমরা বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির প্রার্থীর জন্য এখানে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২PDF ফাইলের চিত্র বিন্যাস যুক্ত করেছি। আপনি নীচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড এবং দেখতে পারেন।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির বিজ্ঞপ্তি PDF ফাইল ডাউনলোড করুন।

BSBK চাকরির আবেদন

বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন, এটি আনুষ্ঠানিকভাবে উপরে লেখা বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২ ছবিতে লেখা আছে। প্রার্থীদের বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির আবেদনের জন্য ০৬আগস্ট ২০২২-এর মধ্যে আবেদন করতে হবে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির জন্য সম্পূর্ণ নির্দেশনা নিচে দেখুন।

bsbk.teletalk.com.bd আবেদন করুন

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির আবেদন প্রক্রিয়া ০৭জুলাই ২০২২তারিখে শুরু হবে এবং ০৬ আগস্ট ২০২২শেষ হবে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির আবেদন জমা দেওয়ার জন্য আপনাকে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK অনলাইন আবেদনের লিঙ্কে যেতে হবে।

প্রথমত, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির আবেদনের লিঙ্ক bsbk.teletalk.com.bd।
তারপর “এখনই আবেদন করুন” এ ক্লিক করুন
আবেদনপত্র পূরণ করতে আপনার চাকরির পোস্ট নির্বাচন করুন।
আপনি যদি alljobs.teletalk.com.bd এর প্রিমিয়াম সদস্য হন তাহলে “হ্যাঁ” ক্লিক করুন তারপর “না” এ ক্লিক করুন
নির্বাচিত চাকরির পোস্টের আবেদনপত্রে আপনার সমস্ত আসল তথ্য দিন।
সমস্ত ডেটা পুনরায় পরীক্ষা করুন এবং “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
প্রস্তাবিত আকারে আপনার ছবি এবং স্বাক্ষর ইমেজ আপলোড করুন.
অবশেষে, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরি জমা দিতে “জমা দিন” বোতামে ক্লিক করুন।

BSBK চাকরির আবেদন ফি

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির আবেদন ফি একটি আবেদন জমা দেওয়ার জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। আপনি যদি আপনার চাকরির আবেদনের অর্থ প্রদান করেন তাহলে, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK আপনার চাকরির আবেদন গ্রহণ করবে না। তাই সঠিক তারিখের মধ্যে খুব সাবধানে আপনার চাকরির আবেদন পাঠান। নিচে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি দেখুন।

প্রথম এসএমএস: BSBK <Space> User ID ব্যবহার করতে হলে পাঠাতে হবে ১৬২২২নম্বরে।

উদাহরণ দেখুন: RBSBK ABCDEF

আবেদনের নাম উত্তর, টাকা ১১২/৫৬একটি আবেদন ফি হিসাবে চার্জ করা হবে। আপনার পিন হল ১২৩৪৫৬৭৮। ফি দিতে টাইপ করুন BSBK<Space>Yes<Space>Pin এবং পাঠিয়ে দিন ১৬২২২নম্বরে।

দ্বিতীয় এসএমএস: BSBK <Space>Yes<Space>Pin এ পাঠাতে হবে ১৬২২নম্বরে।

উদাহরণ: BSBK ১২৩৪২২২২

আপনি যদি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির আবেদনের SMS প্রক্রিয়াটি সঠিকভাবে সম্পন্ন করতে পারেন, তাহলে আপনি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK থেকে আপনার ফোনে অভিনন্দন বার্তা পাবেন।

BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২অভিনন্দন বার্তা: আবেদনের নামের জন্য অভিনন্দন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK-এর জন্য অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে। বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ (ডাকের নাম) ব্যবহারকারী আইডি (ABCDEF) এবং পাসওয়ার্ড (********)

[ 💡 দ্রষ্টব্য: শুধুমাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল এসএমএস এবং বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ BSBK চাকরি প্রার্থীর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে একটি সময়মতো অবহিত করা হবে। এরপর বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরি সংক্রান্ত তথ্য পাঠাতে হবে যে ফোন নম্বরটি আপনি চাকরির আবেদনপত্রে দিয়েছেন।]

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ জব অ্যাডমিট কার্ড ডাউনলোড 

বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির প্রবেশপত্র প্রকাশিত হলে, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK আপনার ফোনে টেক্সট করে আপনাকে অবহিত করবে। এবং আপনি সেই বার্তার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। আপনি প্রকাশের পরে সেই bsbk.teletalk.com.bd লিঙ্ক থেকে আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে পারেন।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চাকরির পরীক্ষা

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসবিকে চাকরির সকল পদের জন্য ভাইভা পরীক্ষা এবং লিখিত পরীক্ষা নেওয়া হবে। অনেক সরকারি চাকরিতে ব্যবহারিক পরীক্ষার আগে ভাইভা পরীক্ষা নেওয়া হয়। সে অনুযায়ী বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসবিকেতে ব্যবহারিক পরীক্ষা হতে পারে। বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মতো; বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK-এর নিয়োগ পরীক্ষায় তিনটি প্রক্রিয়া রয়েছে।

BSBK পরীক্ষার তারিখ

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির জন্য আবেদন করার সময় আপনি যে ফোন নম্বর দেবেন তাতে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির পরীক্ষার তারিখ আপনাকে জানিয়ে দেবে।

এছাড়াও, আপনি যদি নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করেন, তাহলে আপনি বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির সব বিজ্ঞপ্তি জানতে পারবেন। আপনি আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির পরীক্ষার তারিখও দেখতে পারেন।

BSBK চাকরির আসন পরিকল্পনা

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK আপনাকে আপনার ফোনে টেক্সট করে চাকরীর বসার পরিকল্পনা সহ সাক্ষী সম্পর্কিত সমস্ত তথ্য পাঠাবে। আপনি বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে চাকরির বসার পরিকল্পনা দেখতে পারেন।

BSBK ফলাফল ২০২২

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK ফলাফল ২০২২সমস্ত চাকরির পরীক্ষা শেষ হওয়ার পরে প্রকাশিত হবে। আপনি আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK ফলাফল দেখতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির খবরের চাকরির ফলাফল প্রকাশ করি।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির ফলাফল পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ BSBK চাকরির বিজ্ঞপ্তির মতো সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি এবং ফলাফল প্রকাশ করি।

বিএসবিকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আশা করি, আপনার কাছে বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে সমস্ত তথ্য রয়েছে। এবং আপনি যদি যোগ্য হন তবে আপনি এখন সহজেই চাকরির জন্য আবেদন করতে পারেন। বাংলাদেশ ল্যান্ড পোর্ট অথরিটি BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে আপনার আরও কোনো তথ্য থাকলে কমেন্টে আমাদের জানান। আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার মন্তব্যের উত্তর দেব।

আপনি যদি সরকারি চাকরি/বেসরকারি চাকরি প্রার্থী হন বা প্রতিদিন নতুন চাকরির সার্কুলার খবরের প্রয়োজন হয়, নিয়মিত আমাদের ওয়েবসাইট দেখুন। আমরা বাংলাদেশের সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি, ফার্মা চাকরির বিজ্ঞপ্তি, চাকরির পরীক্ষার তারিখ, প্রতিরক্ষা চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, BSBK চাকরির বিজ্ঞপ্তি ২০২২-এবং আরও অনেক কিছু প্রকাশ করি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.