ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি আবারো প্রকাশিত হয়েছে। আপনারা যারা ফুডপান্ডাতে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। ফুডপান্ডা হল অনলাইনে খাবার অর্ডার করার এক ধরনের ব্র্যান্ড বা কোম্পানি। এটি ০৯ বছর আগে ২০১২ সালে প্রতিষ্ঠা করা হয়। এই কোম্পানিটির সদর দপ্তর জার্মানির বার্লিন শহরে অবস্থিত এবং ০৪ টি মহাদেশ জুড়ে প্রায় ৫০ টি দেশে ২০ টি ব্র্যান্ডের সাথে এটি কাজ করে।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মতো ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। উদাহরণস্বরূপ, আবেদন করার জন্য আপনার কী কী দক্ষতা এবং অভিজ্ঞতা প্রয়োজন এবং কীভাবে আবেদন করতে হবে, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ সহ সমস্ত তথ্য নিয়ে আলোচনা করেছি। আপনি চাইলে, ফুডপান্ডা অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন, আবেদনপত্র ডাউনলোড করতে পারেন এবং এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানতে শেষ পর্যন্ত পড়ুন।

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই বিজ্ঞপ্তিতে ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। ২০২৩ সালে বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট কোম্পানি চাকরির মধ্যে ফুডপান্ডা কোম্পানিতে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। তাই আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন ।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করি। আমরা এই বিজ্ঞপ্তিতে ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচে অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না।

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম ফুডপান্ডা লিমিটেড
প্রকাশের তারিখ ০২ মার্চ ২০২৩
চাকরির ধরন বেসরকারি চাকরি
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশিত বিডি জবস
আমাদের ওয়েবসাইট deshtribune.com
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন করা শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ০১ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://rider.foodpanda.com.bd/

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ০২ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০১ এপ্রিল ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন আগ্রহী ও যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সতর্কতার সহিত আবেদনপত্র পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আপনাকে আবেদন করার সময় সঠিক তথ্য দিতে হবে।

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন deshtribune.com ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি। নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আপনি চাইলে এই বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.