প্রাণ- আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

প্রাণ- আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : প্রাণ- আরএফএল গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কর্তৃপক্ষ তাদের শূন্যপদে কর্মচারী নিয়োগের জন্য বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করে।প্রাণ- আরএফএল গ্রুপ কর্তৃপক্ষ আজ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে।এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল যোগ্য নাগরিক আবেদন করতে পারবে।আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।কর্তৃপক্ষের প্রয়োজনীয় যোগ্যতা থাকলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

প্রাণ-আরএফএল গ্রুপটি ১৭ মার্চ ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল) নামে যাত্রা শুরু করে। বর্তমানে এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের মধ্যে একটি জনপ্রিয় প্রতিষ্ঠান। প্রাণ-আরএফএল গ্রুপটির বর্তমান কর্মীসংখ্যা প্রায় ১,১০,০০০। গ্রুপটি ক্ষুদ্র পরিসরে যাত্রা শুরু করেও আজকে প্রাণ-আরএফএল গ্রুপে ২৫ টিরও বেশি শিল্পপ্রতিষ্ঠান রয়েছে। প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনারা যারা প্রাণ- আরএফএল গ্রুপ চাকরি করতে আগ্রহী বা প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? তাদের জন্যই এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আপনি যদি প্রাণ- আরএফএল গ্রুপ চাকরি করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ , অফিশিয়াল নোটিশ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম প্রাণ-আরএফএল গ্রুপ
চাকরির ধরন বেসরকারি চাকরি
প্রকাশের তারিখ ০১ এবং ০৫ মার্চ ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
আমাদের ওয়েবসাইট deshtribune.com
প্রকাশিত অনলাইন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ২৮ এবং ৩০ মার্চ ২০২৩
আবেদন করার লিংক নিচে দেখুন

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ০৫ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ মার্চ ২০২৩

আবেদন করুন

প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ০১ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৮ মার্চ ২০২৩

আবেদন করুন

প্রাণ- আরএফএল গ্রুপে আবেদন করার পদ্ধতি

সরকারি বা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে একজন আগ্রহী প্রার্থী হন তাহলে ছবিতে থাকা নির্দেশনা গুলি মেনে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। প্রাণ-আরএফএল গ্রুপ বিভিন্ন সময় বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছি।

প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি সর্বদা বাংলাদেশের সমস্ত সরকারী এবং বেসরকারী চাকরি সম্পর্কে তথ্য পেতে আগ্রহী হন তবে আপনি এই ওয়েবসাইটটি দেখতে পারেন deshtribune.com। আমরা আমাদের ওয়েবসাইটে প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি বিজ্ঞপ্তি প্রকাশ করি।

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন, আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করি।সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের সাথে থাকুন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.