ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : ন্যাশনাল ইনস্টিটিউট কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।কর্তৃপক্ষ আজ এই নিয়োগ বিজ্ঞপ্তিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.nib.gov.bd প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরিতে আগ্রহী তারা ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োটেকনোলজি হল বাংলাদেশ সরকারের একটি প্রতিষ্ঠান যা বায়োটেকনোলজি গবেষণায় নিয়োজিত এবং সরকারকে সহায়তা ও পরামর্শ প্রদান করে।

ইনস্টিটিউটটি ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োটেকনোলজি বিভিন্ন পদে কর্মচারী নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এছাড়াও কর্তৃপক্ষ কর্তৃক একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি আপনার যোগ্যতা অনুযায়ী আপনার পছন্দের পদের জন্য আবেদন করতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ুন।

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজিতে চাকরিটি অন্যতম।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করি। আমরা এই বিজ্ঞপ্তিতে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আরও বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১০ মার্চ ২০২৩
পদ সংখ্যা ০৯ টি
লোক সংখ্যা ১০ জন
প্রকাশিত দৈনিক ইত্তেফাক
আমাদের ওয়েবসাইট deshtribune.com
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন করার শুরুর তারিখ ১২ মার্চ ২০২৩
আবেদন করার শেষ তারিখ ১১ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট http://www.nib.gov.bd/
আবেদন করার নিয়ম নিচে দেখুন

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ১০ মার্চ ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১২ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১১ এপ্রিল ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

সরকারি বা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে একজন আগ্রহী প্রার্থী হন তাহলে নির্দেশনা গুলি মেনে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে।ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি বিভিন্ন সময় বিভিন্ন পদে কর্মচারি নিয়োগ এর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে । নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছি ।

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি সর্বদা বাংলাদেশের সমস্ত সরকারী এবং বেসরকারী চাকরি সম্পর্কে তথ্য পেতে আগ্রহী হন তবে আপনি এই ওয়েবসাইটটি দেখতে পারেন deshtribune.com। আমরা আমাদের ওয়েবসাইটে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি বিজ্ঞপ্তি প্রকাশ করি।

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন, আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করি।সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের সাথে থাকুন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.