ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : এই নিয়োগ বিজ্ঞপ্তিটি 14 জানুয়ারী 2023 তারিখে কর্তৃপক্ষ প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাইভেট ব্যাঙ্কের নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড বিভিন্ন বিভাগে সময়ে সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। কর্তৃপক্ষ আজ একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংক। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। আমরা এই বিজ্ঞপ্তিতে ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তবে বিজ্ঞপ্তিটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড বাংলাদেশ এবং নেদারল্যান্ডসের একটি যৌথ উদ্যোগ। এই ব্যাংকটি এম. সাহাবুদ্দিন আহমেদ ১৯৯৫ সালে প্রতিষ্ঠা করেন। ডাচ বাংলা ব্যাংকের বর্তমান কর্মচারীর সংখ্যা প্রায় ৫০০০ হাজার।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ডাচ বাংলা ব্যাংকে চাকরি করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন, আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ডাচ বাংলা ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনাকে অবশ্যই কর্তৃপক্ষের প্রয়োজনীয় কিছু যোগ্যতা থাকতে হবে। আপনার যদি কর্তৃপক্ষের প্রয়োজনীয় যোগ্যতা থাকে তবে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়া এবং আবেদন শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ সহ সমস্ত বিবরণ নীচে দেওয়া আছে। আবেদন করার আগে আপনাকে অবশ্যই নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়তে হবে এবং আবেদনটি পূরণ করতে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম ডাচ বাংলা ব্যাংক লিমিটেড
চাকরির ধরন বেসরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৪ জানুয়ারি ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোকসংখ্যা নোটিশে দেখুন
আবেদনের মাধ্যম অনলাইন
বয়সসীমা নিচের ছবিতে দেখুন
প্রকাশিত বিডি জবস
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ১৭ জানুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.dutchbanglabank.com

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ১৪ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৭ জানুয়ারি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমরা বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইট প্রকাশ করি। আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন, আপনি আমাদের ওয়েবসাইটে কিছু চাকরির ঘোষণা দেখতে পারেন।

অন্যান্য চাকরির সার্কুলার দেখতে এই ওয়েবসাইট deshtribune.com এ যান। হ্যাঁ, আপনি চাইলে নিচের শেয়ার বোতামটি ব্যবহার করে আপনার বন্ধুদের সাথে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। শেষ পর্যন্ত এই নিবন্ধটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.