ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : ওয়ালটন গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে। ওয়ালটন গ্রুপ সময়ে সময়ে তাদের শূন্য পদে কর্মচারী নিয়োগের জন্য বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। সময়ে সময়ে তাদের শূন্য পদে কর্মচারী নিয়োগের জন্য বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনারা যারা ওয়ালটন গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনের অপেক্ষায় ছিলেন তারা সহজেই এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। ওয়ালটন একটি বাংলাদেশী ব্র্যান্ড। এস এম নজরুল ইসলাম ১৯৭৭ সালে ওয়ালটন গ্রুপ প্রতিষ্ঠা করেন।

ওয়ালটন গ্রুপ বাংলাদেশের অন্যতম বড় কোম্পানি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ সমস্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তিগুলি বিস্তারিতভাবে আলোচনা করি। আমরা এই বিজ্ঞপ্তিতে ওয়ালটন গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তবে বিজ্ঞপ্তিটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ওয়ালটন গ্রুপে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। বর্তমান সময়ে অন্যান্য কোম্পানি চাকরির মধ্যে ওয়ালটন কোম্পানিতে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই চাকরিটি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই আবেদন করুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ অফিশিয়াল নোটিশ আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম ওয়ালটন গ্রুপ
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ২৪ মার্চ ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশ দেখুন
প্রকাশিত বিডি জবস
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ০৭ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://waltonbd.com/
আবেদনের লিংক নিচে দেখুন

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 1

প্রকাশের তারিখ : ২৪ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৭ এপ্রিল ২০২৩

আবেদন করুন

আবেদন করার পদ্ধতি

সমস্ত সরকারি বা বেসরকারি চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হল চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই আবেদনপত্রটি গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোনো ভুল না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। আপনি যদি সর্বদা বাংলাদেশে সরকারী এবং বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন।

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনারা যারা প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী তারা ভিজিট করে দেখতে পারেন deshtribune.com আমাদের ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মাত্র আমরা আমাদের ওয়েবসাইটে সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করি। নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.