আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: আইসিবি কর্তৃপক্ষ আজ প্রকাশ করেছে। যারা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদনের অপেক্ষা করছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড বেকারত্ব প্রতিরোধে অত্যন্ত গুরুত্ব দেয়। আইসিবি ইসলামী ব্যাংক পর্যায়ক্রমে বিভিন্ন বিভাগে কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে।আইসিবি কর্তৃপক্ষ আজ একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশের সকল যোগ্য নাগরিক আবেদন করতে পারেন।

আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন এবং আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি এর জন্য আবেদন করতে আগ্রহী হন তাহলে আপনি আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কর্তৃপক্ষের প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা কি আপনার আছে? আমরা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির আবেদনপত্র, পরীক্ষার সময়সূচী এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করছি। আপনি যদি নোটিশ পেতে আগ্রহী হন তাহলে আমাদের ওয়েবসাইট পরিদর্শন করতে ভুলবেন না। আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের চাকরির সম্পর্কে আরও তথ্য নীচে দেওয়া হল।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন?  তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই বিজ্ঞপ্তিতে আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের বিজ্ঞপ্তিটি ঘোষণা করছি। যারা আইসিবি ইসলামী ব্যাংকে কাজ করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আমরা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের নিয়োগ বিজ্ঞপ্তির পাশাপাশি অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

আইসিবি ইসলামী ব্যাংকের চাকরির জন্য আবেদন করতে, আপনার কী শিক্ষাগত অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, কীভাবে আবেদন করতে হবে সহ সমস্ত বিবরণ নীচে দেওয়া আছে। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সম্পূর্ণ জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ুন।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

ব্যাংকের নাম আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ১৩ জানুয়ারি ২০২৩
প্রকাশিত বিডি জবস
পদ সংখ্যা ০১ টি
লোক সংখ্যা ১০ জন
আবেদন করার মাধ্যম অনলাইনে
শিক্ষাগত যোগ্যতা ছবিতে দেখুন
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ২১ জানুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.icbislamic-bd.com
আবেদন করার লিংক নিচে দেখুন

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ১৩ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২১ জানুয়ারি ২০২৩

আবেদন করুন

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের সকল সরকারী ও বেসরকারী চাকরি সম্পর্কে তথ্য পেতে deshtribune.com এই ওয়েবসাইটটিতে যান। আমরা আমাদের ওয়েবসাইটে আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশ ব্যাংকের সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। সর্বশেষ চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.