অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : অগ্রণী ব্যাংক কর্তৃপক্ষ আজ নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে ।আপনি যদি এই বিজ্ঞপ্তি  খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি আবার প্রকাশিত হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেড সময়ে সময়ে বিভিন্ন বিভাগে কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

আজ অগ্রণী ব্যাংক কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে https://www.agranibank.org/ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমস্ত যোগ্য বাংলাদেশী নাগরিকদের এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার আমন্ত্রণ জানানো হচ্ছে। আপনি যদি ব্যাঙ্কের চাকরিতে আগ্রহী হন, তাহলে বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করি।

আমরা এই বিজ্ঞপ্তিতে অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি আবেদনপত্র এবং পরীক্ষার সময়সূচী এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করি। আপনি যদি চান, আপনি এই বিজ্ঞপ্তি থেকে অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সম্পূর্ণ বিবরণ নীচে দেওয়া আছে.

অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি অগ্রণী ব্যাংক লিমিটেডে চাকরি করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন দেরি না করে নির্ধারিত সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুসরণ করে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন। বর্তমানে অগ্রণী ব্যাংক লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের মধ্যে অন্যতম। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সমস্ত ব্যাঙ্কের চাকরি প্রার্থীদের জন্য একটি সুযোগ।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মতো অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার কী যোগ্যতা এবং অভিজ্ঞতা প্রয়োজন এবং আবেদন প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ অন্তর্ভুক্ত করার সমস্ত বিবরণ আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সম্পূর্ণ জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ুন। সর্বশেষ চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট দেখতে ভুলবেন না।

অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

ব্যাংকের নাম অগ্রণী ব্যাংক লিমিটেড
চাকরির ধরন ব্যাংক চাকরি
প্রকাশের তারিখ ২৯ ডিসেম্বর ২০২২ এবং ১৪ জানুয়ারি ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশ দেখুন
লোকসংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশিত অনলাইন
শিক্ষাগত যোগ্যতা ছবিতে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন করা শুরুর তারিখ =—————=
আবেদন করার শেষ তারিখ ৩১ জানুয়ারি এবং ১৩ ফেব্রুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://www.agranibank.org/

অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশিত : বাংলাদেশ প্রতিদিন

১৪ জানুয়ারি ২০২২

আবেদনের শেষ তারিখ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ২৯ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি ২০২৩

অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৩

আমরা আমাদের ওয়েবসাইটে অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশ ব্যাংকের সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। আপনি যদি বাংলাদেশের সব সরকারি ও বেসরকারি চাকরির নিয়মিত চাকরির আপডেট পেতে আগ্রহী হন, তাহলে আপনি deshtribune.com এই ওয়েবসাইটটিতে যেতে পারেন।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। সর্বশেষ চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। হ্যাঁ, আপনি চাইলে নিচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের সাথে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। শেষ পর্যন্ত এই নিবন্ধটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.