বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ১৩ মার্চ ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা অভ্যন্তরীণ নৌ-পরিবহন চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। অভ্যন্তরীণ নৌ-পরিবহন চাকরি বাংলাদেশের সরকারি চাকরিগুলির মধ্যে একটি।

আপনি এই বিজ্ঞপ্তিটি থেকে অভ্যন্তরীণ নৌ-পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন যেমন। আবেদন করার শুরুর তারিখ এবং আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি, অফিশিয়াল নোটিশ, পদ সংখ্যা, লোক সংখ্যা সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে পারবেন। আপনি চাইলে এই বিজ্ঞপ্তিটি থেকে অভ্যন্তরীণ নৌ-পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিভিন্ন সময় বিভিন্ন পদে কর্মচারী নিয়োগের জন্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। আজ আবারো তাদের অফিশিয়াল ওয়েবসাইটে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ ১৯৫৮ সালে পূর্ব পাকিস্তান অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ হিসাবে পূর্ব পাকিস্তান সরকার প্রতিষ্ঠা করেন।

১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর এর নাম হয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ। এটি নৌ-পরিবহন নিয়ন্ত্রণ ও উন্নয়ন সহ বিভিন্ন কাজ করে যাচ্ছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করি। আমরা এই বিজ্ঞপ্তিতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৩ মার্চ ২০২৩
পদ সংখ্যা ০১ টি
লোক সংখ্যা ০৫ জন
প্রকাশিত দৈনিক কালের কন্ঠ
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার বয়স নিচে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদনের শুরুর তারিখ ১৫ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখ ২১ মার্চ ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.biwta.gov.bd/
আবেদন করার লিংক নিচে দেখুন

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক কালের কন্ঠ: ১৩ মার্চ ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১৫ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২১ মার্চ ২০২৩

আবেদন করার পদ্ধতি

আপনি যদি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে আবেদন করতে পারেন। সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয় এবং অবশ্যই আপনাকে সঠিক তথ্য দিতে হবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন deshtribune.com এই ওয়েবসাইটটি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি।নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.