নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ দ্বারা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বর্তমান সময়ে বাংলাদেশের অন্যান্য চাকরি গুলোর মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরিটি তাদের মধ্যে অন্যতম। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন তাদের শূন্যপদে কর্মচারী নিয়োগের জন্য সময়ে সময়ে বিভিন্ন ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।কর্তৃপক্ষ আজ একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে .

যারা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদনের অপেক্ষায় ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারবেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সরকারী ও বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তিগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করি। আমরা এই বিজ্ঞপ্তিটিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তিটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আমরা আপনার জন্যই আমাদের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত করেছি। বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরিটি অন্যতম।আপনি এই চাকরিটি করে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ তৈরি করতে পারবেন .

তাই আপনি যদি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
প্রতিষ্ঠানের নাম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (এনসিসি)।
পদের নাম নিচে দেখ.
চাকরির স্থান বাংলাদেশের যে কোন জেলা।
শূন্যপদের সংখ্যা ০২
মোট পোস্ট ০২
চাকরির ধরন ফুল টাইম চাকরি।
চাকরির ধরন সরকারি চাকরি
লিঙ্গ পুরুষ/মহিলা।
বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর।
শিক্ষাগত যোগ্যতা জেএসসি-এসএসসি-এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং স্নাতক।
অভিজ্ঞতা নিচে দেখুন
অন্যান্য লাভ নিচে দেখুন
মাসিক বেতন নিচে দেখুন
চাকরির আবেদনের ফি নিচে দেখুন
চাকরির আবেদন পদ্ধতি অনলাইন
চাকরি প্রকাশের তারিখ: ১৪ মার্চ ২০২৩
আবেদন শুরুর তারিখ: ১৪ মার্চ ২০২৩ সময় সকাল ১০:০০টা।
আবেদনের শেষ তারিখ: ০৩ এপ্রিল ২০২৩ সময় ০৫:০০ টা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এনসিসি চাকরির বিজ্ঞপ্তি 2023, এনসিসি চাকরির বিজ্ঞপ্তি 2023, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023, www.ncc.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এনসিসি চাকরির বিজ্ঞপ্তি 2023

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এনসিসি চাকরির বিজ্ঞপ্তি 2023

আবেদনের শেষ তারিখ : ০৩ এপ্রিল ২০২৩

আবেদন পদ্ধতি : অনলাইন

আবেদন করার পদ্ধতি

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.